Logo
আজঃ সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

বীর মুক্তিাযোদ্ধা হাজী আরশেদ আলীর দাফন সম্পূর্ন

প্রকাশিত:রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৬১জন দেখেছেন
Image

পাংশা ( রাজবাড়ী) প্রতিনিধি: পাংশা পৌর শহরের গুধিবাড়ী এলাকার সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা মোঃ আরশেদ আলীর জানাজা বাদ যোহর পাংশা এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপিঠ মাঠে অনুষ্ঠিত হয়েছে ১২ সেপ্টেন্বর। 

মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন জাতীর বীর সন্তান মুক্তিযোদ্ধা গণ, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী, পাংশা উপজেলা পরিষদের  চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, পাংশা উপজেলা প্রাথমিক  শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপিঠের শিক্ষক গণ সহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।  

শ্রদ্ধা নিবেদন শেষে  বাংলাদেশ পুলিশের পক্ষথেকে গার্ড অফ অনার প্রদান করা হয়। এসময় বিউবলে করুন সুর ভেসে উঠে। জানাজা শেষে পাংশা পৌর গোরস্থানে মরহুমের দাফন সম্পূর্ণ হয়।উল্লেখ্য ১১ সেপ্টেম্বর পাংশায় রাত সাড়ে নায় টার দিকে নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন।


আরও খবর



রাজকে ইঙ্গিত করে যে পোস্ট দিলেন পরীমনি

প্রকাশিত:মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২ | হালনাগাদ:রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ | ৭৮জন দেখেছেন
Image

মাতৃত্বের সুখানুভূতি পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। রাজপুত্র রাজ্যকে ঘিরেই এখন সময় কাটছে রাজ-পরীমনি দম্পতির। 

মাতৃত্ব যে তিনি এনজয় করেছেন সেটি একটি পোস্টে বুঝিয়ে দিয়েছেন। নিজের গর্ভাবস্থার দিনগুলো মিস করছেন বলে জানিয়েছেন ঢালিউড নায়িকা। শনিবার রাতে ফেসবুক পরীমনি লিখেছেন, ‘আমি আমার গর্ভাবস্থার দিনগুলো খুব মিস করছি। পেটের মধ্যে কেউ নড়ে না, আমার ভাল্লাগে না।’ সেই পোস্টের নিচে স্বামী অভিনেতা শরিফুল রাজকে মেনশন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, কথাগুলো তাকেই বলছেন!

সেখানে রাজ এসে মন্তব্য করেছেন, ‘তোমাকে মনে পড়ছে পরী।’

পোস্টের নিচে পরীমনির বন্ধু-শুভাকাঙক্ষীও কমেন্ট করেছেন। তারা নায়িকার মাতৃত্বের অনুভূতির প্রতি ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। যার নাম শাহীম মুহাম্মদ রাজ্য। তাকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন ঢালিউড দম্পতি।


আরও খবর

যৌনপল্লীতে নায়িকা নিপুণ আক্তার !

বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২




আহ্বায়ক কমিটি গঠন সভাপতি মোঃ সাইফুল ইসলাম পারভেজ, সাধারণ সম্পাদক মুন্সি মোঃ আল ইমরান"

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ | ৯৩জন দেখেছেন
Image

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) যাত্রাবাড়ি থানা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে । ১২ ই সেপ্টেম্বর সোমবার বিকেল ৪.০০ ঘটিকায় ডেমরা স্টাফ কোয়ার্টারের মাঠে অনুষ্ঠিত সাধারণ সভায় ১১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান গ্রুপের কর্নধার আলহাজ্ব হারুন অর রশীদ সিআইপি।

সভায় উদ্বোধক ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর সে সময় তিনি সরকারকে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণসহ ১৪ দফা বাস্তবায়ন করতে জোড়ালো আহবান জানান এবং দেশে অহরহ সাংবাদিক নির্যাতন যেনো থামছেই না সাংবাদিক সুরক্ষা আইন না থাকায় এমন পরিস্থিতির সৃস্টি হচ্ছে বলে মন্তব্য করেছেন। উদ্বোধনী বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক মো. শফিকুল ইসলাম সাদ্দাম যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, কেন্দ্রীয় কমিটি। সদস্য সচিব সেলিম নিজামির সভাপতিত্বে,

সভায় উপস্থিত সকল সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে দৈনিক দিন প্রতিদিন এর সহকারী সম্পাদক  মোহাম্মদ সাইফুল ইসলাম পারভেজ সভাপতি,দৈনিক বর্তমান দেশ বাংলার সম্পাদক মোহাম্মদ হেলাল সহ-সভাপতি,  চ্যানেল ২৩ এর ব্যবস্থাপনা পরিচালক মুন্সি মো: আল ইমরান সাধারণ সম্পাদক, সাপ্তাহিক তথ্য বানী এর সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ শরিফুল হক যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক আলোর দিগন্ত এর স্টাফ রিপোর্টার মোঃআকাশ সিকদার অর্থ সম্পাদক ,বিডি লাইভ ২৪ এর চেয়ারম্যান মোঘল হোসেন সম্রাট সাংগঠনিক সম্পাদক,দৈনিক দিন প্রতিদিন এর রিপোর্টার মুন্নি আক্তার তিশা দপ্তর সম্পাদক,  এশিয়ান টিভি এর স্টাফ রিপোর্টার অমর রঞ্জন মজুমদার প্রচার সম্পাদক ,রুপান্তর টিভি এর চীফ ক্রাইম রিপোর্টার খাদিজা আক্তার আনিকা নারী বিষয়ক সম্পাদিকা ,চ্যানেল ২৩ এর প্রতিনিধি তানিয়া সুলতানা রিভা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,বর্তমান দেশ বাংলা এর মোঃ শিপন নির্বাহী সদস্য।


আরও খবর



পাংশা লেখক ও সংষ্কৃতিক সংগঠনের আয়োজনে কবিতা পাঠের আসর

প্রকাশিত:শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৩৮জন দেখেছেন
Image

রাজবাড়ী  প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশা নারায়নপুরে কবি সেলিম মাবুদের জলঘরে পাংশা লেখক ও সংষ্কৃতি সংগঠনের আয়োজনে শুক্রবার বাদজুম্মা কবি ও সাংবাদিক কাজী সেলিম মাবুদ এর সভাপতিত্বে কাবতা পাঠের অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাংশা সরকারী কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সাহিদুর রহমান। 

সংগঠনের সাধারণ সম্পাদক খোকন কুমার বিশ্বাসের উপস্থাপনায় সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন পাংশা মহিলা কলেজের অধ্যাপক লেখক সাংবাদিক এম এম জিন্নাহ, মোহাম্মদ ফিরোজ হায়দার, মুহাম্মাদ এবাদক আলী সেখ, সেখ মোঃ সবুর উদ্দিন, মোঃ আবু হাসেম,সন্ধ্যা রানী কুন্ডু, কবি মোল্লা মাজেদ, ষড়জিৎ বিষ্নু শ্যাম , সাংবাদিক সৈকত শতদল প্রমুখ। 

অনুষ্ঠানে কবিতা পাঠ করেন মোঃ শহিদুল ইসলাম, আব্বাস উদ্দিন, মোঃ ফিরোজ মাহমুদ মোক্তার, সরদার আবু জালাল, শাকিল মাহবুব, রবিউল ইসলাম। 

অনুষ্ঠানে সিদ্ধান্ত গ্র্রহন করা হয় প্রতি ইংরেজি মাসের ২য় শুত্রবার বিকেলে কবিদের সাথে আলোচনা চা চক্র ও কবিতা পাঠের আসর নিয়মিত অনুষ্ঠিত হবে। 



আরও খবর



ঢাকার কেরাণীগঞ্জে সাগর হত্যা মামলার অন্যতম আসামী গোল্ডেন আহাদ’কে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত:মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২ | হালনাগাদ:রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ | ৯০জন দেখেছেন
Image

গত ১১/০৭/২০২২ তারিখ দিবাগত রাতে মোঃ সাগর (২২) নামক এক ব্যক্তি তার কয়েকজন বন্ধুদের নিয়ে পিকনিকের উদ্দেশ্যে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন পূর্ববন্দডাকপাড়া এলাকায় যায়।

পিকনিক শেষে তাদের পিকনিকের সরঞ্জামাদি গোছানোর সময় গোল্ডেন আহাদ (১৯) ও তার সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে সাগর ও তার বন্ধুদের উপর অতর্কিত হামলা করে তাদেরকে এলোপাতারি মারধর করতে থাকে। সাগর ও তার বন্ধুরা প্রাণ বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টাকালে আহাদ ও তার সহযোগীরা পার্শ্ববর্তী জয় মিয়া গলি এলাকায় সাগরকে ধরে ফেলে এবং আহাদ তার সাথে থাকা ধারালো চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

এসময় আশপাশের লোকজন এসে সাগরকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন।

চিকিৎসকের পরামর্শে সাগরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করেন। পরবর্তীতে গত ১২/০৭/২০২২আনুমানিক সন্ধ্যা ১৯:৩০ ঘটিকায় সাগর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

উক্ত ঘটনায় সাগরের পিতা মোঃ খোকন খান (৪৫) বাদী হয়ে হত্যা কান্ডের সাথে জড়িত গোল্ডেন আহাদসহ ০৫ জন ও অজ্ঞাতনামা আরও কয়েকজনের বিরুদ্ধে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৯ তারিখ ১৩/০৭/২০২২ খ্রিঃ, ধারা- ১৪৩/৩২৩/৩০২/৩৪ দন্ড বিধি। মামলার বিষয়টি জানতে পেরে আসামীরা আত্মগোপনে চলে যায়।

উক্ত হত্যা কান্ডের বিষয়টি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল হত্যা কান্ডের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আভিযানিক দল গতকাল ২৯ আগস্ট ২০২২  তারিখ ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর এলাকায় অভিযান পরিচালনা করে সাগর হত্যা মামলার অন্যতম আসামী গোল্ডেন আহাদ  (১৯)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যা কান্ডের সাথে তার সংশ্লিষ্টতার সত্যতা স্বীকার করে।  গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরও খবর



সুনামগঞ্জে মুখ চাপা দিয়ে স্কুল ছাত্রীকে অপরহণ

প্রকাশিত:রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৩৮জন দেখেছেন
Image
রাজু ভুইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় রাতের আধাঁরে বসতঘরে জোরপূর্বক প্রবেশ করে পিতামাতাকে মারপিঠ করে আহত করে তাদের মেয়ে অপ্রাপ্ত অষ্টম শ্রেণীর এক সংখ্যালঘু শিক্ষার্থীকে অপহরন করে নিয়ে গেছে অটোরিক্রা চালক মো. আশকর আলী ও তার সহযোগিরা। 

ঘটনাটি ঘটেছে গত ২১ সেপ্টেম্বর রাত ১১টায় উপজেলার ৩নং দোয়ারাবাজার ইউনিয়নের পূর্ব নৈনগাঁও গ্রামে। শিক্ষার্থীটি উপজেলার মহিবুর রহমান মানিক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী এবং পূর্ব নৈনগাঁও গ্রামের সংখ্যালঘু পরিবারের এক দিনমুজুরের মেয়ে। অপহরণকারী মো. আশকর আলী একজন বখাটে লম্পট ও মাদকাসক্ত একই গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে। 

এ ঘটনায় গত ২৩ সেপ্টেম্বর অপহরণের শিকার কিশোরীর পিতা নিজে বাদি হয়ে অপহরনকারী মো. আশকর আলীকে প্রধান আসামী করে আরো ২/৩জনকে অজ্ঞাতনামা ব্যাক্তিকে মামলায় অর্ন্তভূক্ত করে দোয়ারাবাজার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। অভিযোগসূত্রে জানা যায়,ঘটনার বেশ কয়েকমাস আগ থেকে ঐ কিশোরীটি প্রতিদিন স্কুলে আসা যাওযার পথে বখাটে ইভটেজার অটোরিকসা চালক আশকর আলী তাকে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি মান সম্মানের ভয়ে মুখ বুঝে এসব অপমান সহ্য করে আসছিল। ঐ বখাটে মেয়েটিকে তার প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করে নিয়ে যাবে বলেও হুমকি দিয়ে আসছিল। পরে ঘটনাটি কিশোরী তার বাবা মাকে অবহিত করেন।

ঘটনার দিন রাত আনুমানিক ১১টায় অপহরণকারী মো. আশকর আলীর নেতৃত্বে আরো ২/৩তন মিলে পূর্ব নৈনগাঁও কিশোরীর বাড়িতে গিয়ে তার পিতাকে জরুরী কথা আছে বলে দরজা খুলতে বলেন। মেয়েটির পিতা ঘুম থেকে উঠে দরজা খুলে দিলে আশকর আলী গংরা মেয়েটির বসতঘরে প্রবেশ করে বৃদ্ধ পিতামাতাকে বেদড়ক মারপিঠ করে আহত করে ঐ মেয়েটির মুখে চাপা দিয়ে ধরে ঘর থেকে বের করে সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়।

এই ঘটনা কাউকে বলার চেষ্টা করা হলে মেয়ের পরিবারের সবাইকে মেরে ফেলার হুমকি দিয়ে ছাতকের দিকে রওয়ানা দিয়ে চলে যায়। তাৎক্ষনিক মেয়ের পিতামাতা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে বিভিন্নস্থানে খোঁজ খবর নিলেও মেয়েটির কোন সন্ধান মিলেনি।

এ ব্যাপারে কিশোরীর পিতা কান্নাজড়িত কণ্ঠে গণমাধ্যমকর্মীদের জানান,আমি অসহায় একজন সংখ্যালঘু মানুষ বলে ঐ বখাটে অপহরনকারী মো. আশকর আলী আমার মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি আমার মেয়েকে উদ্ধার ও অপহরণকারী আশকর আলীর দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট দাবী জানান।

এ ব্যাপারে দোয়ারাবাজার উপজেলা হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক রিংকু কুমার দেব আক্কেপ করে বলেন,গুটিকয়েকজন লম্পট দ্বারা প্রায় সংখ্যালঘু নারী অপরহণ ও নির্যাতনের মতো ঘটনা ঘটেই চলেছে এটা দুঃখজনক। তিনি নৈনগাঁও গ্রাম থেকে অপহিৃত কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারী লম্পট অটোরিকসা চালক মো. আশকর আলী গংদের দ্রæত গ্রেপ্তার করে কঠোর শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

এমন একটি ঘটনায় দোষীরা শাস্তি পেলে দ্বিতীয় আরেকটি এ ধরনের জঘন্য ঘটনা ঘটানোর সাহস পাবেনা তারা। 

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান কিশোরীকে উদ্ধারে এবং অপহরনকারীকে গ্রেপ্তারের পুলিশের তৎপরতা অব্যাহত আছে।  


আরও খবর