Logo
আজঃ শুক্রবার ০১ মার্চ ২০২৪
শিরোনাম

এখনো সামান্থাকে ভুলতে পারছেন না নাগা চৈতন্য

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ০১ মার্চ ২০২৪ | ৮০জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থা রুথ প্রভু চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছিলেন ২০২১ সালে। এর মধ্যে গত কয়েক বছর ধরে সামান্থার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে গেছে। 

তবু সব সামলে পেশাদার অভিনেত্রী হিসাবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেন এই নায়িকা। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি। 

মাঝে ‘শকুন্তলা’ ও ‘কুশি’র মতো ছবি গুলো মুক্তি পেয়েছে তার। ব্যক্তিগত জীবনে যাই হোক না কেন, কর্ম জীবনে সাফল্যেই পেয়েছেন অভিনেত্রী। তবে এই দুবছরে বার বার নাগা-সামান্থার অনুরাগীরা ভেবেছেন ফের এক হবেন তারা। 

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় ওয়েব সিরিজ নিয়ে প্রশ্ন করতেই নাগা নাম নেন সামান্থার। নাগাকে প্রশ্ন করা হয় কোন ভারতীয় সিরিজ দেখে বাকরুদ্ধ হয়ে যান তিনি। এক মুহূর্ত দেরি না করেই অভিনেতা বলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’। 

এই সিরিজের দ্বিতীয় ভাগে রাজ লক্ষ্মী শেখরনের চরিত্রে অভিনয় করেন সামান্থা। প্রশংসিত হয়েছে তার অভিনয়। 

তার এমন উত্তরের পর অনেকের কৌতুহল তবে কি ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগার সম্ভাবনা রয়েছে! তবে এই আলোচনার মধ্যেও আরেকটি গুঞ্জন রয়েছে- অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নাগা। যদিও এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নাগা।


আরও খবর



বয়ান ও জিকির আসকারের মধ্যদিয়ে ইজতেমার দ্বিতীয় দিন চলছে

প্রকাশিত:শনিবার ১০ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ | ৫৯জন দেখেছেন

Image

টঙ্গীর তুরাগ নদের তীরে দেশ বিদেশী লাখ লাখ মুসল্লিদের পদচারণায় মুখরিত ইজতেমা ময়দান। জিকির আসকার ও ইবাদতের মধ্য দিয়ে  অতিবাহিত হচ্ছে দ্বিতীয় দিন। 

আজ শনিবার বাদ ফজর মুসল্লিদের উদ্দেশে বয়ান করেন ভারতের মাওলানা সাঈদ বিন সাদ সাহেব। বাংলা তরজমা করেন মুফতি ওসামা ইসলাম। 

আগামীকাল রবিবার সকাল সাড়ে দশটায় আখেরী মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে বিশ্ব ইজতেমার উভয় পর্ব। কাল আখেরী মোনাজাতে অংশ নিতে মুসল্লির ঢল এখন টঙ্গী মুখী। মুসল্লিরা বাস, ট্রেন ও নৌ-পথে ময়দানে প্রবেশ শুরু করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, মুসল্লিদের নিরাপত্তায় ময়দান ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় ছয় হাজার পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া র‌্যাবসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহনীর সদস্যরাও কাজ করছেন। ইজতেমা ময়দানের সব প্রবেশ পথে ক্লোজ সার্কিট ক্যামেরা ও বিভিন্ন পয়েন্টে পর্যবেক্ষণ টাওয়ার স্থাপন করা হয়েছে। ময়দানে আসা মুসল্লিদের সেবায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ২৪ ঘণ্টা নিরাপত্তায় নিয়োজিত আছে।


আরও খবর

যে আমলে আল্লাহর সাহায্য আসে

বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪

পুণ্যময় জীবন গঠন

বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪




দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে পলাতক আসামী হারুন খাঁ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

প্রকাশিত:বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০১ মার্চ ২০২৪ | ২৩জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিনিধি: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০৯:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে শরীয়তপুর জেলার জাজিরা থানার মামলা নং-২৩, তারিখ-২৭/০৯/২০১১ খ্রি:, জিআর নং-১৭৬/১১ (জাজিরা); ধারা-দন্ডবিধি আইন-১৮৬০ এর ৩২৮/৩৭৯; নেশাজাতীয় দ্রব্য খাইয়ে চুরির মামলায় ০৫ বছরের সাজাপ্রাপ্ত ও ১,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরো ০১ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী হারুন খাঁ (৩৫), পিতা-রুস্তম খাঁ,সাং-জৌতা,থানা-বাউফল, জেলা-পটুয়াখালী’কে গ্রেফতার করে।   

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত মামলার ০৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর হতে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরও খবর



রিজওয়ানের প্রতি রানের মূল্য প্রায় ২ লাখ!

প্রকাশিত:বৃহস্পতিবার ০৮ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ | ৬৫জন দেখেছেন

Image

যেমন পারফরম্যান্স, তেমন ফিলোসফি, তেমন সাজানো-গোছানো জীবনযাপন আর কঠোর পরিশ্রম মোহাম্মদ রিজওয়ানের। ক্রিকেটার হিসেবে তাকে বলা চলে ভক্তদের হার্টথ্রব। সবই ঠিক ছিল, শুধু বিপিএলে এসে হাওয়ায় মিলিয়ে গেল রিজওয়ানের পারফরম্যান্স। 

পাকিস্তানি সুপারস্টারকে এনে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ভুল করল কিনা এমন প্রশ্ন ওঠাও অবান্তর নয়। কারণ এবারের বিপিএল খেলার বিনিময়ে প্রতি রানের জন্য রিজওয়ানকে যে দিতে হয়েছে ১ লাখ ৮৫ হাজার ৩০০ টাকা করে!  

তাও যদি রিজওয়ানের রান দলের কাজে লাগত, হয়তো অসুবিধা ছিল না। ফরচুন বরিশালের বিপক্ষে আসরে নিজের প্রথম ম্যাচে আউট হন ১৭ রান করে, মোকাবিলা করেছিলেন ১৪ বল। একশর ওপর স্ট্রাইক রেটে ব্যাটিং সে-ই প্রথম, সে-ই শেষ! সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ১৪ রান করেন, ১৬ বল খেলে। 

রংপুর রাইডার্সের বিপক্ষে ১৭ রান, তবে বল খেলতে হলো ২১। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৬ রান করে ছিলেন অপরাজিত, তবে ছোট লক্ষ্য তাড়া করতে নেমে মোকাবিলা করে ফেলেন ২৪টি ডেলিভারি। সবশেষ খুলনা টাইগার্সের বিপক্ষে ২৮ বলে ২১ রান করে শেষ করলেন এবারের বিপিএলে নিজের পথচলা।

সব মিলে ৫ ইনিংসে ৮৫ রান, যেখানে বল মোকাবিলা করেছেন ১০৩টি। একটি ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়ার সুবাদে গড় ২১.২৫। তবে স্ট্রাইক রেট মোটেও রিজওয়ানসুলভ নয়; মাত্র ৮২.৫২। পাকিস্তান সুপার লিগের কারণে এই ৫ ম্যাচ খেলেই দেশে ফিরে যেতে হচ্ছে রিজওয়ানকে। এ দফা বাংলাদেশের দর্শকদের বিনোদন দিতে না পারলেও কুমিল্লা তার প্রতি কার্পণ্য করেনি। 

অনানুষ্ঠানিক সূত্রে জানা যায়, রিজওয়ানের প্রতি ম্যাচে পারিশ্রমিক ৩০ হাজার ডলার। ৫ ম্যাচের জন্য তার পেছনে কুমিল্লার খরচ দেড় লাখ ডলার। রান করেছেন ৮৫। অর্থাৎ রিজওয়ানের প্রতি রানের জন্য কুমিল্লাকে গুনতে হয়েছে ১ লাখ ৮৫ হাজার ৩০০ টাকা করে!


আরও খবর

এক ম্যাচ নিষিদ্ধ রোনালদো

বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪

রিয়ালকে নতুন কী ‘শর্ত’ দিলেন এমবাপ্পে?

বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪




গ্রিসে ফাগুন উৎসবে মেতে উঠেন বাঙালি নারীরা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০১ মার্চ ২০২৪ | ৭১জন দেখেছেন

Image

শীতের শেষে বসন্তের আগমনে নানা রঙের ফুলে-ফলে প্রকৃতি সাজে নতুন রূপে। এই বুঝি এলো বসন্ত। প্রকৃতির পাশাপাশি ফাগুনের রঙ লেগেছে সবার মনে। কবির ভাষায় পহেলা ফাল্গুন ‘ফুল ফুটুক আর নাই ফুটুক আজ বসন্ত’। প্রাচীনকাল থেকেই বাঙালি বসন্ত উৎসব পালন করে আসছে। ঋতুরাজ বসন্তকে বরণ করে নেওয়ার রীতি বেশ পুরাতন। 

বাঙালির সংস্কৃতিকে ধরে রাখতে গ্রিসে বসবাসরত বাংলাদেশি নারীদের আয়োজনে এবার যেন লেগেছিলো বাংলাদেশের ফাগুন হাওয়া। পহেলা ফাল্গুনে নারী উদ্যোক্তা নীলা রহমানের বাসায় ফাগুন উৎসবে মেতেছিলো প্রবাসী নারীরা। হলদে বরণ সাজ আর স্বত:স্ফূর্ত উপস্থিতিতে দূর প্রবাসেও যেন ভেসে উঠেছে এক টুকরো বাংলাদেশ।  এ যেন বিশ্বকবির ‘আজি দখিন-দুয়ার খোলা, এসো হে, এসো হে, এসো হে আমার বসন্ত এসো’ আহ্বান।  গ্রিসে বসবাসরত প্রবাসী বাংলাদেশি নারীরা রঙ বেরঙের শাড়িতে বাসন্তী সাজে বসন্ত বরণ উৎসবে সামিল হন।

বসন্ত উৎসবে নারী নেত্রী নীলা রহমানের বাসায় সকল নারীদের অংশগ্রহণে পিলো পাস খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশ নেন নারী উদ্যোক্তা শেখ শাহীন আক্তার, শেলী রহমান, দীনা উম্মে হাবিবা, ইভা হক, মাহবুবা আক্তার, মিলি রহমান, রেশমি আক্তার, শান্তা ইসলাম, আরজুদা রহমান, মুক্তা আক্তার, সোনিয়া খানম, শিল্পী আক্তার, আফসানা লডি, মর্জিনা আক্তার, রুবিনা আক্তার, ঋুমু রহমান, মিসেস মিজান, রুমি মন্ডল, নাছিমা সরকার প্রমুখ। অনুষ্ঠানে মিস ফাল্গুন সুন্দরী নির্বাচিত হন শেলী রহমান। পিলো পাস খেলাতে ১ম পুরস্কার অর্জন করেন ইভা হক, ২য় পুরষ্কার অর্জন করেন মর্জিনা আক্তার এবং ৩য় পুরষ্কার পান উদ্যোক্তা শেখ শাহিন আক্তার।


আরও খবর

ভাষা শহীদদের প্রতি মালয়েশিয়ায় শ্রদ্ধা

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪




‘মনে হচ্ছে যেন কাউকে খুঁজতে দ্বারে দ্বারে ঘুরছি’, সাংবাদিককে মাহি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০১ মার্চ ২০২৪ | ১০জন দেখেছেন

Image

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি স্বামী রাকিব সরকারকে নিজের জীবনের ‘অতীত’ বলে মন্তব্য করেছেন। 

একই সঙ্গে এই অভিনেত্রী বলেছেন, আমার পেটের মধ্যে বোমা মারলেও মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না। মঙ্গলবার রাতে ফেসবুকে এক ভিডিওবার্তা নিয়ে হাজির হয়ে এই কথাগুলো বলেন মাহি। এ সময় সিনেমা থেকে দূরে সরে আসার কারণও জানান অভিনেত্রী। 

মাহি বলেন, ‘রাকিব আমার সাবেক স্বামী ছিলেন, আমার ভালোবাসার মানুষ ছিলেন। আমি তাকে ভালোবেসেছি। অল্প না, অনেক ভালোবাসি। যার কারণে আমি সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গিয়েছি? কারণ তিনি তা পছন্দ করতেন না। সে আমাকে কখনো বলে নাই যে তুমি সিনেমা করতে পারবে না। আমার মনে হয়েছে যে, ওর এটা (সিনেমা) পছন্দ না। আমি এ জন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম।’

রাকিবকে এখনো সম্মান করেন জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘রাকিব ফেসবুকে কি লিখল, কি লিখল না সেটি আমার কিছু না— আমি ‘ডন্ট কেয়ার’। আমার পেটের মধ্যে বোমা মারলেও, আমার মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না। আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝা যায় না কার কী প্রবলেম। বিয়ের হলে বোঝা যায় কার কী প্রবলেম।’

এ সময় সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমার কোনো গান ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি, কোনো সিনেমা দেখলে ডায়ালগ ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি, সে জন্য আমার মন খারপ এমন নয়। তবে হ্যাঁ, দীর্ঘদিনের এক সম্পর্ক থেকে বের হয়ে এসেছি, সে জন্য মন খারাপ। তবে এটা নিয়ে যেভাবে নিউজ করছে, মনে হচ্ছে যেন আমি কাউকে খুঁজতে দ্বারে দ্বারে ঘুরতেছি। না, আমার কাউকে লাগবে না। আমার ফারিশ আছে। আমি তাকে নিয়েই ভালো আছি।’  

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিওবার্তায় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান মাহিয়া মাহি। এর পর থেকে ফেসবুকে বিভিন্ন সময় করা পোস্টে নিজের একাকিত্বে ভোগা ও আস্থাহীনতার বিষয় তুলে ধরেছেন তিনি।


আরও খবর