Logo
আজঃ সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

দেনমোহরের জন্য যতটুকু দৌড়ানো দরকার আমি দৌড়াবো: সুবাহ

প্রকাশিত:মঙ্গলবার ১৫ মার্চ ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ২৫১জন দেখেছেন
Image

স্বামীর ইলিয়াস হোসেনের কাছ থেকে দেনমোহর চান অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। তিনি বলেছেন, ‌‘এত কিছু দিয়েও আমি ইলিয়াসের সাথে ঘর করতে পারলাম না। আমি আমার দেনমোহর আদায় করে ছাড়বো।’

গত বছর ইলিয়াসের সঙ্গে বিয়ে হয় সুবাহর। বিয়ের একমাসের মধ্যেই ছাড়াছাড়ি হয় তাদের। ইলিয়াসের দাবি, তাকে ফাঁসিয়ে বিয়ে করেছেন সুবাহ। এ নিয়ে পাল্টাপাল্টি মামলাও করেছেন তারা। ফেসবুকে ভিডিও বার্তায় সুবাহ বলেন, ‘আমার অধিকার আমি ছাড়বো কেনো? মামলা দিয়েছি সেটা আলাদা বিষয় আর দেনমোহর আলাদা বিষয়। আমার দেনমোহর আমি পাই সেটা আমাকে দিয়ে দেবে। এটা নিয়ে এতো নাটকের কিছু নাই। আমার হক আমি আদায় করবো। এটার জন্য যতটুকু দৌড়ানো দরকার আমি দৌড়াবো।’

সুবাহ বলেন, ‘অনেক আপু-ভাবিরা আছেন যারা মনে করেন- শুধু ডিভোর্স হয়ে গেলেই তারা দেনমোহর পাবেন। আসলে বিষয়টি তা নয়। ইসলামী শরিয়ত অনুযায়ী তার স্বামীর উচিৎ দেনমোহর শোধ করে দেওয়া। অথবা পরবর্তীতে শোধ করে দেওয়া। কথা হলো- বাংলাদেশের মেয়েরা তো বিয়ে করার সময় এমনিই ঠকে। একটা মেয়ে তার স্বামীর কাছে যখন দেন মোহর চাইবে তখন তার স্বামী তা দিতে বাধিত থাকবে। আর যদি সে না দেয় তবে তার জন্য আইন আছে।’






আরও খবর

এই প্র্যাকটিসটা অন্য কোথাও আছে কিনা?’

বৃহস্পতিবার ০৭ জুলাই ২০২২

‘যে শহর কখনো ঘুমায় না’

বৃহস্পতিবার ১৬ জুন ২০২২




বাগমারায় সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৯৪জন দেখেছেন
Image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে সামাজিক সম্প্রীতি কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য সচিব সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান এর পরিচালনায় মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, সামাজিক সম্প্রীতি কমিটির প্রধান উপদেষ্টা রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। 

প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। এদেশে সকল ধর্মের লোকজন বসবাস করে। কেউ যেন অকারণে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদ্দেশ্যে সামাজিক সম্প্রীতি কমিটি গঠন করেছে সেটা যেন বাস্তবায়ন হয়। উপজেলায় সম্প্রীতি-সমাবেশ, উদ্বুদ্ধকরণ সভা, জনসচেতনতামূলক কার্যক্রম গ্রহণের মাধ্যমে বিদ্যমান আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা সম্ভব। সেই সাথে অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে হবে। সমাজে কোন ভাবেই যেন ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। এরফলে প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে নিরাপত্তা নিশ্চিত করা সহজ হবে। সকল ধর্মীয় উৎসব যথাযথ ভাবগাম্ভীর্য ও উৎসাহ উদ্দীপনার মাধ্যমে উদযাপনের পরিবেশ ঠিক থাকবে।  

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, বাগমারা থানার এসআই ইব্রাহীম খলিল, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, চেয়ারম্যান রেজাউল হক, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, আনসার ভিডিপি কর্মকর্তা কামরুল হাসান, ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জিল্লুর রহমান, উপজেলা মসজিদের ইমাম আব্দুস সোবহান, ভবানীগঞ্জ কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি সুনিল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সিংহ, ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন, আব্দুল মজিদ, নারী প্রতিনিধি শামিমা বেগম, ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর প্রতিনিধি সমরেশ কুমার সরকার প্রমুখ। উক্ত আলোচনা সভায় সামাজিক সম্প্রীতি কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 


 



আরও খবর



র‌্যালি ও আলোচনার মধ্যে দিয়ে বিশ্ব নদী দিবস পালিত

প্রকাশিত:রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | জন দেখেছেন
Image

সৈকত শতদল: পাংশা  উপজেলা প্রশাসনের আয়োজনে আজ ২৫ সেপ্টেম্বর  রবিবার বিকেলে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজবাড়ীর পাংশায় বিশ্ব নদী দিবস পালিত হয়েছে।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার,পাংশা প্রেস ক্লাবের সহ সভাপতি সেলিম মাহমুদ প্রমুখ। অনুষ্ঠান সজ্ঞালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

উল্লেখ্য এবারের দিবসটির প্রতিপাদ্য ‘আমাদের জনজীবনে নৌপথ’। জনজীবনে নৌপথের সম্পৃক্ততা বাড়াতেই এবারের প্রতিপাদ্য বিষয় নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ নদীমাতৃক দেশ। আমাদের দেশে নদী ও মানুষের জীবন অবিচ্ছেদ্য। সে কারণেই আমাদের মৃতপ্রায় নদী নিয়ে পরিবেশবাদীসহ সাধারণ মানুষের উদ্বেগ লক্ষ্য করা যায়। যদিও নদী রক্ষার তৎপরতা পৃথিবীজুড়েই দেখা যায়। নদী সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রতি বছর সেপ্টেম্বর মাসের শেষ রোববার পালন করা হচ্ছে বিশ্ব নদী দিবস।

১৯৮০ সাল থেকে প্রতি বছর সেপ্টেম্বর মাস থেকে বিশ্ব নদী দিবস হিসেবে পালন করতে শুরু করে কানাডার ব্রিটিশ কলম্বিয়া ইনস্টিটিউট অব টেকনোলজি। যার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছিল বিসি রিভারস ডে পালন দিয়ে। ১৯৮০ সালে কানাডার খ্যাতনামা নদীবিষয়ক আইনজীবী মার্ক অ্যাঞ্জেলো দিনটি ‘নদী দিবস’ হিসেবে পালনের উদ্যোগ নিয়েছিলেন। বিসি রিভারস ডে পালনের সাফল্যের হাত ধরেই তা আন্তর্জাতিক রূপ পায়।

২০০৫ সালে জাতিসংঘ নদী রক্ষায় জনসচেতনতা তৈরি করতে ‘জীবনের জন্য জল দশক’ ঘোষণা করে। সে সময়ই জাতিসংঘ দিবসটি অনুসমর্থন করে। এরপর থেকেই জাতিসংঘের বিভিন্ন সহযোগী সংস্থা দিবসটি পালন করছে, যা দিনদিন বিস্তৃতি হচ্ছে। বাংলাদেশে ২০১০ সাল থেকে এ দিবস পালিত হচ্ছে।


আরও খবর



দল নিয়ে ভাবি, নিজেকে নিয়ে নয়: বেনজেমা

প্রকাশিত:শনিবার ২৭ আগস্ট ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৮৯জন দেখেছেন
Image

রিয়াল মাদ্রিদের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় ক্রিস্টিয়ানো রোনালদোর পরেই অবস্থান করিম বেনজেমার। তবে দুজনের মাঝে পার্থক্যটা বিশাল। চ্যাম্পিয়ন্স লিগেও তাদের গোলের ব্যবধান অনেক। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ছন্দে থাকলেও ফরাসি স্ট্রাইকার তাই খুব ভালো করেই জানেন, পর্তুগিজ তারকার রেকর্ড স্পর্শ করা তার পক্ষে অসম্ভব। তাই গোলের সংখ্যায় মনোযোগ না দিয়ে তিনি কেবল দলের জয়ে রেখে যেতে চান অবদান।

আগামী ডিসেম্বরে ৩৫ বছর পূর্ণ হবে বেনজেমার। তবে তার পারফরম্যান্সে নেই তার ছাপ। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি যেন হয়ে উঠছেন অপ্রতিরোধ্য। ২০২১-২২ মৌসুমে রিয়ালের চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ জয়ে সবচেয়ে বড় অবদান ছিল বেনজেমার। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগে ছিলেন মৌসুমের সর্বোচ্চ গোলদাতা। লা লিগায় ২৭ গোল করে জিতে নেন পিচিচি ট্রফি। আর ইউরোপ সেরার মঞ্চে করেন ১৫টি। মাদ্রিদের দলটির হয়ে গেল মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৬ ম্যাচে তার গোল ৪৪টি।

ক্লাব ও জাতীয় দলে দুর্দান্ত পারফরম্যান্সের স্বীকৃতিস্বরূপ গত বৃহস্পতিবার উয়েফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতেন বেনজেমা। পরে ইউরোপিয়ান স্পোর্টস মিডিয়াকে (ইএসএম) বলেন, ব্যক্তিগত অর্জনের চেয়ে দল জেতানোর ভাবনা নিয়েই মাঠে নামেন তিনি। 

বেনজেমা বলেন, ৩৪ বছর বয়সে এসে এখন আমি আরও ভালো অনুভব করছি, আগের চেয়ে ভালো খেলছি। এটা সত্যি যে, ব্যক্তিগত দিক থেকে এই মৌসুম আমার ক্যারিয়ারের সেরা। তবে একটা জায়গায় কোনো পরিবর্তন হয়নি। ম্যাচ জিততে আমার কী করণীয়, সেটা ভেবেই আমি মাঠে যাই। দল নিয়ে ভাবি, নিজেকে নিয়ে নয়।

রিয়ালের সবশেষ চ্যাম্পিয়ন্স লিগ জয়ের মূল নায়ক ছিলেন বেনজেমা। বারবার দলকে হারের দুয়ার থেকে টেনে আনেন তিনি। শেষ ষোলোয় পিএসজি ও কোয়ার্টার-ফাইনালে চেলসির বিপক্ষে করেন হ্যাটট্রিক, ম্যানচেস্টার সিটির বিপক্ষেও সেমি-ফাইনালে দুই লেগ মিলিয়ে করেন তিন গোল। সব মিলিয়ে আসরে তার ১৫ গোলের ১০টিই ছিল নকআউট পর্বে। এনিয়ে পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতলেন বেনজেমা। তবে এবারের জয় তার কাছে সবচেয়ে কঠিন ও উপভোগ্য।

তিনি বলেন, যদিও প্রতিটি শিরোপার নিজস্ব ইতিহাস আছে এবং সবগুলোই আলাদা। তবে বলতে পারি যে আমার জেতা পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগের মধ্যে এটাই ছিল সবচেয়ে কঠিন। কোণঠাসা অবস্থা থেকে বারবার আমরা ঘুরে দাঁড়িয়েছি এবং কখনও হাল ছেড়ে দেইনি, এসব কারণে আমার কাছে এবারেরটা সবচেয়ে উপভোগ্যও ছিল।

রিয়ালে রোনালদো থাকাকালীন সেভাবে কখনোই পাদপ্রদীপের আলোয় আসতে পারেননি বেনজেমা। ২০১৮ সালে পর্তুগিজ তারকা চলে যাওয়ার পর নিজেকে নতুনভাবে মেলে ধরেন তিনি। দলের মূল গোলদাতার দায়িত্ব পালন করছেন, সঙ্গে সতীর্থদের দিয়েও করাচ্ছেন গোল।

তবে চ্যাম্পিয়ন্স লিগে কিংবা রিয়ালে রোনালদোর গোলের রেকর্ড ছোঁয়া এখনও বহু দূরের পথ বেনজেমার জন্য।

ইউরোপ সেরার প্রতিযোগিতায় সাবেক রিয়াল ফরোয়ার্ডের গোল ১৪০টি। ১২৫ গোল নিয়ে দুই নম্বরে আছেন লিওনেল মেসি। রবের্ত লেভানদোভস্কির সঙ্গে যৌথভাবে তালিকায় তিনে বেনজেমা। দুইজনেরই গোল ৮৬টি করে। আর রিয়ালের ইতহাসে রেকর্ড ৪৫০ গোল রোনালদোর। সেখানে ৩২৫ গোল নিয়ে দুই নম্বরে আছেন বেনজেমা।



আরও খবর

এশিয়া কাপ শেষে দেশে ফিরলো টাইগাররা

শনিবার ০৩ সেপ্টেম্বর ২০২২




মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নে অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৭১জন দেখেছেন
Image

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি: ১৩ সেপ্টেম্বর সকাল ১১  টায় মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নে অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের অষ্টম কর্ম দিবস অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থেকে সদস্যদের মাঝে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মধুখালী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা  নিরব বিশ্বাস, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার জামিনি সিংহ রায় , মধুখালী গাজনা  ইউনিয়ন প্লাটন কমান্ডার আইয়ুব আলী,  সহকারী প্লাটুন কমান্ডার আফসার আলী, ইউনিয়ন দলনেত্রী আকলিমা বেগমসহ আরও অনেকে।


আরও খবর



আসন্ন ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচন

দোয়া চেয়ে ফেসবুকে সরব রাজাপুরের ১৬ প্রার্থী

প্রকাশিত:সোমবার ২৯ আগস্ট ২০২২ | হালনাগাদ:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | ৮৩জন দেখেছেন
Image

কঞ্জনকান্তি চক্রবর্তী, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা পরিষদের তফসিল ঘোষণার পর থেকেই শুরু হয়েছে নির্বাচনী তৎপরতা। ফেসবুকে সয়লাব প্রার্থী-ইচ্ছুকদের ছবিসহ সমর্থকদের পোস্ট। জেলা পরিষদে সাধারণ সদস্য হতে রাজাপুর থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের আগ্রহী ১৬ প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তবে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলের প্রার্থী-ইচ্ছুক কারো নাম দেখা যাচ্ছে না।

ঝালকাঠির রাজাপুর থেকে পুরুষদের মধ্যে সদস্য প্রার্থী হতে আগ্রহী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন: ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাড.সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.খায়রুল আলম সরফরাজ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান মৃধা, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক , দ্রæত বিচার ট্রাইব্যুানাল-০১ ঢাকা এর সাবেক পি.পি ও সুপ্রিম কোর্টের আইনজীবী মোঃ আলমগীর হোসেন সিকদার, উপজেলা সেচ্ছাসেবক লীগ এর যুগ্ম আহবায়ক মোঃ নাসির মৃর্ধা, উপজেলার মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ৩য় মেয়াদের সাধারণ সম্পাদক , উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ,সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আনোয়ার হোসেন মৃধা মজিবর, ইউপি সদস্য ও বাংলাদেশ মেম্বার কল্যান এসোসিয়েশন রাজাপুর উপজেলা শাখা’র সভাপতি মোঃ তরিকুল ইসলাম তারেক, সাতুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবাহান খান, সহ-সভাপতি মোঃ ইকবাল বিশ^াস। এবং রাজাপুর ও কাঠাঁলিয়ার নারী সদস্য হিসেবে ইতি মধ্যেই রাজাপুর উপজেলা থেকে আগ্রহী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন: বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াসমীন আক্তার পপি, রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ২ নং শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার, নারী ইউপি সদস্য ও বাংলাদেশ মেম্বার কল্যান এসোসিয়েশন বেন্দ্রীয় কমিটির সদস্য মোসা ঃ ছালমা বেগম,উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ,সাবেক প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মোসাঃ  সামিরা আক্তার,  উপজেলা যুব মহিলা লীগের সভাপতি নাজনীন পাখি মৃধা, উপজেলা যুব মহিলা লীগের নেত্রী শাহানাজ লিপি, মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া রহমান প্রমুখ।

আগ্রহী প্রার্থীদের মধ্যে অনেকেই বলেন, ‘আমাদের রাজনৈতিক অভিভাবক আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আমির হোসেন আমু। তিনি একজন বিচক্ষণ রাজনৈতিক ব্যক্তি। সকল সিদ্ধান্তের জন্য আমরা তার নির্দেশের অপেক্ষায় থাকি । তবে আমাদের প্রার্থী হওয়ার বিষয়টিও তার এবং দলীয় সিদ্ধান্তের ওপর নির্ভর কবরে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাই ১৮ সেপ্টেম্বর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল করা যাবে ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর এবং ১৭ অক্টোবর ভোটগ্রহন। এ নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক।


আরও খবর

বিষখালীর হঠাৎ ভাঙনে ছয় দোকান বিলীন

মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২